বিপিএলর টিকেট অনলাইনে

Print This Post Email This Post

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম আসরের টিকেট ৩০ জানুয়ারি থেকে পাওয়া যাবে। তবে অনলাইনে টিকেট পাওয়া যাবে বৃহস্পতিবার থেকে। বুধবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছে ৪৫ কোটি টাকায় টিকেট বিক্রির স্বত্ব কিনে নেয়া শিহাব ট্রেডিং।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শিহাব ট্রেডিংয়ের সভাপতি সেলিম চৌধুরী, পরিচালক আকবর হোসেন এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) টিকেট কমিটির প্রধান জি এম হাসান তামিম।

সেলিম চৌধুরী জানান, ৪৫ কোটি টাকার চুক্তিতে আমরা টিকেট বিক্রির স্বত্ব পেয়েছি। ঢাকা ব্যাংকের ২০টি শাখায় টিকেট বিক্রি করা হবে। ৩০শে জানুয়ারি থেকে ব্যাংকের শাখায় এবং (বৃহস্পতিবার) থেকে www.east.com.bd -এই ওয়েবসাইটে টিকেট পাওয়া যাবে।

উত্তর ও সাধারণ গ্যালারির টিকেট ৫০০, ক্লাব হাউজ সাড়ে তিন হাজার, আন্তর্জাতিক গ্যালারি ৫ হাজার এবং বিসিবি কর্পোরেট হাউজের প্রতিটি সিটের মূল্য ৮ হাজার টাকা, যোগ করেন তিনি।

শের-ই-বাংলা স্টেডিয়ামের ২৫ হাজার টিকেটের ২০ শতাংশ অনলাইনে ছাড়া হবে। সেলিম চৌধুরী জানান, ৪০ শতাংশ টিকেট ব্যাংকের মাধ্যমে বিক্রি করা হবে এবং বিসিবিকে ২০ শতাংশ সৌজন্য টিকেট দেয়া হবে।

তিনি বলেন, ৫০০ টাকা হলেও সাধারণ গ্যালারির টিকেটের মূল্য দর্শকদের জন্য
সহনীয় হওয়ার কথা। কারণ দর্শকরা এক টিকেটে দুটি ম্যাচ দেখা ছাড়াও সংগীতানুষ্ঠান উপভোগ করতে পারবেন। তাছাড়া প্রতি দিনই মাঠে বলিউডের তারকাদের উপস্থিত থাকার কথা। রানী মুখার্জি, প্রীতি জিনতা ও প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে এরই মধ্যে কথাবার্তাও হয়েছে এ ব্যাপারে।

পাঠকের মন্তব্য

বাংলা (ইউনিকোডে) অথবা ইংরেজীতে আপনার মন্তব্য লিখুন:

কীবোর্ড Bijoy      UniJoy      Phonetic      English
নাম: *
ই-মেইল: *
মন্তব্য: